বিএনপির লোকজন বেড়াতেও যেতে পারে না : রিজভী

বিএনপির লোকজন বেড়াতেও যেতে পারে না : রিজভী

বিএনপি কঠিন দুঃসময় পার করছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনের মিলনায়তনে এক দোয়া ও ইফতার মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, অনেকেই নিজেদের মতো ঘোরাঘুরি করতে পারেন। দাদার বাড়ি-মামার বাড়ি বেড়াতে যান। কিন্তু আমরা যারা বিএনপি করি, তাদের স্বাভাবিক জীবন যাপনের অধিকার নেই। কারণ আমরা শেখ হাসিনাকে অবৈধ প্রধানমন্ত্রী মনে করি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীকে অসাংবিধানিক মনে করি বলে আমরা অন্যদের মতো মামার বাড়িতে যেতে পারি না, নিজের বাড়িতে যেতে পারি না। এর প্রমাণ চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক। তার কপালে জুটল লাল দালানের ঘর! সরকার আমাদের দলের নেতাকর্মীদের রমজান মাসেও গ্রেপ্তার করেছে। বিএনপি এখন কঠিন দুঃসময় পার করছে।

আওয়ামী লীগ সফলতার সঙ্গে দেশ পরিচালনা করছে- সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আপনাদের সফলতা তো রক্ষী বাহিনী দিয়ে মানুষ হত্যা করা, গণতন্ত্রকে জবাই করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করা, বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে টাকা লুট ও পাচার করা। আসলে দেশের যত খুন, অন্যায় কর্মকাণ্ড, জুয়া থেকে শুরু করে সকল অপকর্মের সঙ্গে আওয়ামী লীগ জড়িত।

ঢাকাস্থ চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ঐক্য ফোরামের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। আয়োজক সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল উদ্দিন চৌধুরী, আব্দুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

 

আপনি আরও পড়তে পারেন